আমরা যা করি

হেল্প ইনজুরড ফাউন্ডেশন একটি অলাভজনক সংস্থা। আমাদের লক্ষ্য হল তাদের উজ্জ্বল ভবিষ্যতের জন্য আহত ব্যক্তিদের যত্ন নেওয়া এবং তাদের চিকিৎসায় সহায়তা করা। বাংলাদেশে বৈষম্যের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর সময় আহত বা শহীদ হওয়া সাহসী ছাত্রদের আমরা সম্মান ও সহায়তা করি। আমরা শিক্ষার শক্তি এবং ন্যায়বিচার ও সমতার জন্য যারা আত্মত্যাগ করেছেন তাদের সমর্থন করার গুরুত্বে বিশ্বাস করি।

হেল্প ইনজুরড ফাউন্ডেশন ফান্ড আহতদের চিকিৎসার জন্য ব্যবহার করা হবে। এখন এই তহবিলটি বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের আহত শিক্ষার্থীদের, শিক্ষা ব্যয় এবং শহীদ শিক্ষার্থীদের পরিবারকে সহায়তার জন্য ব্যবহার করা হবে।

আমাদের মিশন:
আমাদের লক্ষ্য হ’ল আহত ব্যক্তিদের সম্মান করা এবং সহায়তা করা।

আমাদের দৃষ্টি:
আমরা শিক্ষার শক্তি এবং ন্যায়বিচার ও সমতার জন্য যারা আত্মত্যাগ করেছেন তাদের সমর্থন করার গুরুত্বে বিশ্বাস করি।

এই অর্থ আহত দরিদ্র ছাত্রদের চিকিৎসা এবং তাদের শিক্ষার খরচের জন্য আর্থিক সহায়তার জন্য ব্যয় করা হবে – হাসপাতালের বিল সরাসরি পরিশোধ করা হবে – দয়া করে হাসপাতালের বিল পরিশোধের জন্য নিম্নলিখিত ইমেলটি পাঠান – আমি বিল কাউন্সিলের সাথে যোগাযোগ করব এবং সাহায্য করব।

আমাদের উদ্দেশ্য:

আহত শিক্ষার্থীদের জন্য পুনরুদ্ধারের ক্ষমতায়ন: আমরা এমন একটি বিশ্বের কল্পনা করি যেখানে বৈষম্যের বিরুদ্ধে দাঁড়িয়ে থাকা প্রতিটি আহত শিক্ষার্থী তাদের জীবন পুনর্গঠন এবং তাদের শিক্ষা চালিয়ে যাওয়ার জন্য প্রয়োজনীয় চিকিৎসা সেবা, পুনর্বাসন এবং মানসিক সমর্থন পায়।

আঘাত-পরবর্তী শিক্ষাগত কার্যক্রমে সহায়তা করা: আমরা আহত শিক্ষার্থীদের আর্থিক সহায়তা, বৃত্তি এবং একাডেমিক সংস্থান প্রদানের লক্ষ্য রাখি, যাতে তারা তাদের স্বপ্ন এবং শিক্ষাকে বাধা ছাড়াই অনুসরণ করার উপায় নিশ্চিত করে।

নিরাপদ শিক্ষার পরিবেশ তৈরি করা: আমাদের মিশনের মধ্যে রয়েছে বৈষম্যমুক্ত, নিরাপদ এবং অন্তর্ভুক্তিমূলক শিক্ষামূলক পরিবেশের পক্ষে কথা বলা, যেখানে শিক্ষার্থীরা ভয় ছাড়াই শিখতে এবং উন্নতি করতে পারে।

টেকসই সমর্থনের মাধ্যমে আত্মত্যাগকে সম্মান করা: আমরা তাদের পরিবারের জন্য চলমান সহায়তা প্রদানের জন্য দীর্ঘমেয়াদী সহায়তা প্রোগ্রাম স্থাপন করে যারা শহীদ বা আহত হয়েছে তাদের আত্মত্যাগকে সম্মান করতে প্রতিশ্রুতিবদ্ধ।

সম্প্রদায়ের সংহতি গড়ে তোলা: আমরা সম্প্রদায়ের শক্তিতে বিশ্বাস করি এবং দাতা, শিক্ষা প্রতিষ্ঠান এবং আহত ছাত্রদের পরিবারের মধ্যে সমর্থনের নেটওয়ার্ক গড়ে তোলার চেষ্টা করি, যারা ন্যায়বিচারের জন্য দাঁড়িয়েছিল তাদের সাহায্য করার জন্য সম্মিলিত দায়িত্ব নিশ্চিত করে।

শিক্ষার মাধ্যমে ন্যায়বিচার ও সমতাকে উন্নীত করা: আমাদের দৃষ্টিভঙ্গির মধ্যে রয়েছে বৈষম্যের মূল কারণগুলিকে মোকাবেলা করে এমন শিক্ষামূলক উদ্যোগকে সমর্থন করে ন্যায়বিচার ও সমতাকে উন্নীত করা, যা নিশ্চিত করা যে আহত ছাত্রদের সাহসিকতা দীর্ঘস্থায়ী পরিবর্তনের দিকে নিয়ে যায়।

বৈষম্য দ্বারা প্রভাবিত সকলের জন্য সাহায্য সম্প্রসারণ করা: আহত ছাত্রদের অগ্রাধিকার দেওয়ার সময়, আমরা বৈষম্যের শিকার অন্যান্য ব্যক্তিদের প্রতিও আমাদের সমর্থন প্রসারিত করি, তাদেরও পুনরুদ্ধার এবং জীবনে অগ্রসর হওয়ার জন্য প্রয়োজনীয় সংস্থানগুলিতে অ্যাক্সেস রয়েছে তা নিশ্চিত করে৷

Scroll to Top